শীতার্তদের মাঝে রাজশাহীস্থ বগুড়া জেলা সমিতির কম্বল বিতরণ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৪ ১৮:২৮; আপডেট: ১৭ মে ২০২৪ ০৭:২৭

ছবি: সংগৃহীত

অসহায়, গরিব ও ফুটপাতে বসবাসরত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহীস্থ বগুড়া জেলা সমিতির সদস্যরা। বুধবার (২৪ জানুয়ারি) মধ্যরাতে প্রায় তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করেন তারা।

খোঁজ নিয়ে জানা যায়, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বর, রেলস্টেশন ও রাজশাহীর ফুটপাতে অবস্থান করা শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা সমিতির সভাপতি রাবি শিক্ষক প্রফেসর ড. মোহা. হাছানাত আলী, সাধারণ সম্পাদক শামীম আহসান, সহ- সভাপতি অধ্যাপক ফজলে রাব্বি, রাকাবের ডিজিএম মাহমুদুল আলম, অধ্যক্ষ গোলাম মোস্তফা, ব্যাংকার এস এম শহীদুল ইসলাম, মো রাসেলুর রহমান, মহিবুল হাসান সজল, আব্দুর রাজ্জাক, কাজী মো. ওয়ারেস হোসেন প্রমূখ।

কম্বল বিতরণ সম্পর্কে জানতে চাইলে সমিতির সভাপতি প্রফেসর ড. মোহা. হাছানাত আলী বলেন, 'বর্তমানে চরম দূর্যোগপূর্ণ একটি অবস্থা দেশে বিরাজমান। বাংলাদেশে শীতের তীব্র আকার ধারণ করেছে। শীতে গরিব, এতিম ও অসহায় মানুষদের অনেক কষ্ট হচ্ছে। কিন্তু শীতের পোশাক কেনার সামর্থ তাদের নেই। তাই শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য এ শীতের বস্ত্র আমরা বিতরণ করছি। আমাদের মূল উদ্দেশ্য হলো মানবসেবা।'




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top