ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লাল কার্ড প্রদর্শন

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১ ০৬:১০; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৯:২৩

ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখার মোদী বিরোধী কর্মসূচী পালন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে প্রত্যাখ্যান করে লাল কার্ড প্রদর্শন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্র ফেডারেশন।

বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় শহিদ বুদ্ধিজীবী স্মৃতিফলকের সামনে এ কর্মসূচি পালন করে ছাত্র ফেডারেশনের রাজশাহী মহানগর ও বিশ্ববিদ্যালয় শাখা।

ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক নবীন আহমেদ বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের অনুষ্ঠানে ভারতের সাম্প্রদায়িক দাঙ্গাবাজ নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানিয়ে অসাম্প্রদায়িক চেতনা নিয়ে মুক্তিযুদ্ধে সকল শহিদদের প্রতি চরম অসম্মান করেছে বর্তমান আওয়ামী লীগ সরকার।

কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক মহব্বত হোসেন মিলন বলেন, ফ্যাসিস্ট নরেন্দ্র মোদিকে আমরা প্রত্যাখ্যান করছি এবং একই সঙ্গে মোদিকে রক্ষার জন্য আজ ছাত্রলীগ যেই ভূমিকা পালন করছে, সেজন্য আগামীতে তাদেরও এনএসএফের মতোই ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষেপ করা হবে। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র জোটের বিক্ষোভে ছাত্রলীগের হামলার নিন্দা জানানো হয়।

বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মহব্বত হোসেন মিলনের সঞ্চালনায় ও মহানগর শাখার সম্পাদক জিন্নাত আরা সুমুর সভাপতিতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয় শাখার সদস্য আজিজুল মানিক, মহানগর শাখার সদস্য ক্যাস্ট্রো সাগর, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট চট্টগ্রাম মহানগর শাখার সদস্য শুভ প্রমুখ।

সূত্র ও ছবি : যুগান্তর।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top