দুই দরিদ্রকে ভ্যান দিলেন সাবেক পুলিশ কর্মকর্তা এমদাদুল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১ ১৬:১৯; আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ০৪:৫৫

হত দরিদ্র দুই ব্যক্তির হাতে ভ্যানের চাবি তুলে দিচ্ছেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা এমদাদুল।

নিজস্ব অর্থায়নে দুই হতদরিদ্র ব্যক্তিকে ব্যাটারি চালিত রিকশা দিলেন রাজশাহীর বাঘার এমদাদুল হক নামের অবসরপ্রাপ্ত এক পুলিশ পরিদর্শক।

শুক্রবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর বাজারে উজ্জল হোসেন প্রামানিক ও বাবু শেখের হাতে ভ্যানের চাবি তুলে দেন। তাদের বাড়ি হরিপুর গ্রামে।

ইমদাদুল হক সারদা পুলিশ একাডেমির মাঠ পরিদর্শক পদ থেকে বছর খানেক আগে অবসর গ্রহণ করেছেন। তিনি অবসর গ্রহণ করে তার নিজ বাড়ি আড়ানীর হরিপুর গ্রামে হতদরিদ্রদের সহায়তা, জনসচেতনতা, বৃক্ষ রোপনসহ বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করছেন। ইতিমধ্যেই তিনি সরকারি রাস্তার ধারে দুই শতাধিক তালগাছ রোপন করেছেন।

ভ্যান প্রদানের সময় উপস্থিত ছিলেন আড়ানী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড (হরিপুর) আ.লীগের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ মন্টু, যুবলীগ সদস্য ও হরিপুর ওয়ার্ডের মেম্বর প্রার্থী আফতার হোসেন, বাউসা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, হরিপুর গ্রামের সমাজ প্রধান আলাউদ্দিন, শাহিন আলম, সামসুল হুদা প্রমুখ।

এ বিষয়ে অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক এমদাদুল হক বলেন, আমি চাকরি করার সময়ে দেশের বিভিন্ন স্থানে যেতে হয়েছে। আমি যেখানে চাকরি করেছি, সেখানে দুই/চারটি বিভিন্ন প্রজাতির গাছ রোপন করেছি। বর্তমানে অবসর গ্রহণ করেছি। বাড়িতে এসে সরকারি রাস্তার ধারে তাল গাছ রোপন করছি। নিজের ইচ্ছা থেকে এ কাজগুলো করছি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top