পরকীয়াসহ মাদক ব্যবসার অভিযোগ

বিসিক পুলিশ ফাঁড়ির এএসআই ইউসুফের শাস্তি দাবি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ জুন ২০২০ ২৩:১৭; আপডেট: ১৪ জুন ২০২০ ২৩:২২

 এএসআই ইউসুফের বিরুদ্ধে পরকীয়া ও মাদক ব্যবসার অভিযোগে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন সুরাজ আলী

রাজশাহী নগরীর বিসিক শিল্প এলাকার পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে পরকীয়া ও মাদক ব্যবসার অভিযোগ ভুক্তভোগী সুরাজ আলী। উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে ঘটনার সুষ্ঠু তদন্ত ও নিজের নিরাপত্তার দাবী করে গতকাল রোববার নগরীর একটি কনফারেন্স হলে সংবাদ সম্মেলন করেন।
ভুক্তভোগী সুরাজ আলী অভিযোগ করে বলেন, নগরীর বিসিক শিল্প এলাকায় অবস্থিত পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই ইউসুফ আলী স্ত্রী রেশমা খাতুনের সাথে পরকীয়া সম্পর্কে গড়ে তুলে তাকে মাদক ব্যবসায় বাধ্য করেছেন। শুধু তাই নয়, এএসআই ইউসুফ আমার স্ত্রীকে আমার কাছ থেকে আলাদা করে আমার সংসার ভেঙ্গেছেন। কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, এএসআই ইউসুফ ও আমার স্ত্রী রেশমা খাতুন বিভিন্ন সময়ে আমাকে মাদক ও অস্ত্র দিয়ে ফাঁসানোসহ প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে। এ অবস্থায় আমি ১৩ বছরের সন্তান নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
লিখিত বক্তব্যে সুরাজ, অভিযুক্ত ইউসুফ ও রেশমার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে ছেলের নিরাপত্তার দাবী জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুরাজ আলীর পুত্র ইসমাইল হোসেন সেজান ও সুরাজের বন্ধু জসিম উদ্দিন।
উল্লেখ্য, অভিযুক্ত এএসআই ইউসুফ আলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গত ১১ জুন মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) বরাবর লিখিত অভিযোগ এর পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী, রাজশাহী মহানগর (আরএমপি) পুলিশ কমিশনার, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করা হয়।  

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top