আর্জেন্টিনার বিশ্বকাপের দলে ঘোষণা

রাজটাইমস ডেস্ক:  | প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২ ০২:৫৫; আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ০৫:২০

ছবি: সংগৃহীত

ফুটবল বিশ্বকাপের সব প্রস্তুতি চূড়ান্ত। সাজসাজ রব কাতারে। গ্যালারিতে বসে সরাসরি খেলা দেখতে দোহায় পৌঁছে গেছেন অনেক ফুটপ্রেমীরা। অংশগ্রহণকারী ৩২ দলের কয়েকটি ইতোমধ্যে মধ্যপ্রাচ্যের দেশে চলে গেছেন।

  • এমন আবহে দল ঘোষণা করেছে শিরোপার অন্যতম দাবিদার আর্জেন্টিনা। শুক্রবার রাতে ২৬ সদস্যের দল ঘোষণা করেছেন লিওনেল স্কালোনি।

যেখানে রয়েছেন পাওলো দিবালা ও ডি মারিয়া। এ দুজনের ভাগ্য খুলবে কি না তা নিয়ে ছিল শঙ্কা। চোটের কারণে দল থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা ছিল এ দুই তারকার।

তবে সেই শঙ্কা উবে গেল শুক্রবার রাতে। এর আগে ৪৬ জন ফুটবলার নিয়ে প্রাথমিক দল ঠিক করে রেখেছিলেন স্কালোনি। ৮ নভেম্বর সেই তালিকায় আরও কাঁচি চালান তিনি। একেবারে ১৫ জন কমিয়ে ৩১ সদস্যতে ছোট করেন আর্জেন্টাইন কোচ। শুক্রবার আরও ৫ জনকে ছাটলেন সবশেষ।

আগামী ২২ নভেম্বর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের মুখোমুখি হবে আর্জেন্টিনা। গ্রুপ ‘সি’তে মেসিদের বাকি ২ ম্যাচের প্রতিপক্ষ মেক্সিকো এবং পোল্যান্ড।

আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াড-

গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার : নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ।

মিডফিল্ডার : রদ্রিগো ডিপল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, গুইডো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এক্সকুয়েল প্যালাসিওস।

ফরোয়ার্ড : আনহেল ডিমারিয়া, লাউতারো মার্তিনেজ, জুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, নিকোলাস গঞ্জালেজ, জোয়াকিন কোরেয়া, লিওনেল মেসি।

#এনএ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top