টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৭ মে ২০২৪ ১৪:৫০; আপডেট: ১৯ মে ২০২৪ ২০:৩০

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ২-০ তে এগিয়ে বাংলাদেশ। দুই ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করার লক্ষ্যে তৃতীয় ম্যাচে মাঠে নামছে টাইগাররা।

মঙ্গলবার (৭ মে) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা।

সিরিজের প্রথম বাংলাদেশের কাছে পাত্তাই পায়নি জিম্বাবুয়ে। টাইগার বোলারদের দাপুটে বোলিংয়ের পর অভিষিক্ত তানজিদ হাসান তামিমের অপরাজিত ফিফটিতে ভর করে ৮ উইকেটের জয় পায় বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটের জয়ে সিরিজে ২-০ তে লিড নেয় বাংলাদেশ। এই ম্যাচেই সিরিজ নিশ্চিত করার লক্ষ্য স্বাগতিকদের।

সিরিজের দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটের জয়ে সিরিজে ২-০ তে লিড নেয় বাংলাদেশ। এই ম্যাচেই সিরিজ নিশ্চিত করার লক্ষ্য স্বাগতিকদের। দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে টাইগাররা। একাদশ থেকে বাদ পড়েছেন শেখ মেহেদি ও শরিফুল ইসলাম। তাদের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন তানভির ইসলাম ও তানজিম হাসান সাকিব।

অন্যদিকে সিরিজ বাঁচাতে জয়ের বিকল্প নেই জিম্বাবুয়ের সামনে। এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে তারা। প্রথম ম্যাচে মাথায় আঘাত পাওয়া ওয়েলিংটন মাসাকাদজা সুস্থ হয়ে ফিরেছেন। তবে চোটে পড়ায় বাদ পড়েছেন রিচার্ড এনগাভারা।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলি, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, তানজিম সাকিব ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ: জয়লর্ড গুম্বি, ক্রেইগ আরভিন, ব্রায়ান বেনেট, সিকান্দার রাজা, তাদিওয়ানাশে মারুমানি, ক্লাইভ মাদান্ডে, জোনাথন ক্যাম্পবেল, লুক জংবি, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা ও আইন্সলে এনডলোভু।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top