মেয়ে আত্মহত্যা করায় শ্বশুরবাড়িতে আগুন দিল পরিবার, শ্বশুর-শাশুড়ির মৃত্যু

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪ ১৬:২১; আপডেট: ৫ মে ২০২৪ ০১:১৪

ছবি: সংগৃহীত

মেয়ে আত্মহত্যা করেছে। এই খবর বাপের বাড়িতে পৌঁছানো মাত্র সবাই মেয়ের শ্বশুরবাড়িতে ছুটে যান। এ নিয়ে ছেলেমেয়ে পক্ষের মাঝে শুরু হয় তুমুল বাগ-বিতণ্ডা। একপর্যায়ে মেয়ে পক্ষের লোকজন ছেলের বাড়িতে আগুন দেয়। এতে ছেলের মা ও বাবার মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার (১৮ মার্চ) ভারতের উত্তর প্রদেশের প্রয়াগরাজে এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ওই মেয়ের আত্মহত্যার কয়েক ঘণ্টা পরে তার পরিবারের সদস্যরা স্বামীর বাড়িতে আগুন দেন। এতে মেয়ের শ্বশুর ও শাশুড়ি মারা গেছেন। এ ছাড়া আগুনে ওই নারীর স্বামীসহ আরও তিনজন আহত হয়েছেন।

ভারতীয় পুলিশ বলছে, আত্মহত্যা করা নারীর নাম আংশিকা কেসারওয়ানি। গতকাল সোমবার রাতে শ্বশুরবাড়িতে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। গত বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছিলেন ২৭ বছর বয়সী এই তরুণী।

আংশিকার মৃত্যুর খবর পাওয়া মাত্রই তার বাবা-মা এবং পরিবারের অন্যান্য সদস্যরা তার শ্বশুর বাড়িতে ছুটে যান। এ সময় তারা যৌতুকের জন্য মেয়েকে নির্যাতন এবং আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ তোলেন। একপর্যায়ে আংশিকার শ্বশুরবাড়িতে আগুন দেন তার আত্মীয়রা। আগুন নেভানোর পর তার শাশুড়ি ও শ্বশুর দুজনকেই মৃত অবস্থায় পাওয়া যায়।

প্রয়াগরাজ শহরের উপপুলিশ কমিশনার দীপক ভুকার বলেছেন, সোমবার রাত ১১টার দিকে তারা একজন নারীর আত্মহত্যার খবর পান। তিনি বলেন, পুলিশের দল ঘটনাস্থলে গিয়ে দেখে দুই পক্ষ ঝগড়া-বিবাদ করছে। তর্কাতর্কির একপর্যায়ে ওই নারীর আত্মীয়রা তার শ্বশুর বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ তাৎক্ষণিকভাবে পাঁচজনকে উদ্ধার করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।

দীপক আরও জানান, রাত ৩টার দিকে দমকলকর্মীরা আগুন নেভায়। এরপর পুরো বাড়ি তল্লাশি করা হলে দুটি মরদেহ উদ্ধার করা হয়। তার দুজন ওই নারীর শ্বশুর ও শাশুড়ি।



বিষয়: ভারত


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top