প্রধানমন্ত্রীর জনসভাস্থলে

দলে দলে আসছেন নেতাকর্মীরা

রাজ টাইমস | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২৩ ২১:৪২; আপডেট: ২৯ জানুয়ারী ২০২৩ ২১:৪৩

সংগ্রহীত

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে (হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চবিদ্যালয় মাঠ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা, উচ্ছ্বাস ও আনন্দের সাথে দলে দলে সভাস্থলের দিকে এগোচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। রোববার (২৯ জানুয়ারি) সকাল ৯টা থেকে স্থানীয় ও বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত নেতাকর্মীরা নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে একত্রিত হয়ে র‌্যালি করে একে একে জনসভাস্থলের দিকে এগোচ্ছেন।

দেখা গেছে সকাল ৮ টার পর থেকেই মহানগর ও জেলার বিভিন্ন দিক থেকে নেতাকর্মীরা স্লোগান আর নানান পোষাকে সজ্জিত হয়ে তারা যোগ দিচ্ছে। সকাল ৯ টার দিকে মহানগরীর সাহেব বাজার জিরো পেয়েন্ট, আলুপট্টি, কল্পনা সিনেমা হল মোড়, বহরমপুর বাইপাস, আমচত্ত্বর, বিনোদপুর কাজলা এলাকাসহ বিভিন্ন প্রান্তে নেতাকর্মীদের জড়ো হতে দেখা গেছে। পুরুষদের পাশাপাশি নারী নেতা-কর্মীরা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সমাবেশ স্থলে যোগ দিচ্ছেন। অন্যদিকে, জনসভাকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে রাজশাহী নগরী। র‌্যাব, পুলিশ, গোয়ান্দা সংস্থাসহ পুরো আইনশৃঙ্খলা বাহিনী ব্যাপক তৎপর রয়েছে।

মহানগরীর নেতাকর্মীরা পায়ে হেটে আর বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগতরা বাস, মিনিবাস, হিউম্যান হলার, লেগুনা, নসিমনসহ বিভিন্ন যানবাহনে করে এসে একটি নির্দিষ্ট জায়গান নেমে মাথায় ক্যাপ আর গায়ে টিশার্ট পড়ে মিছিলসহ তারা জনসভাস্থলের দিকে যাচ্ছে। নারীদের শাড়ী আর বিভিন্ন রঙ্গের ক্যাপ পড়ে প্রস্তুতি ও সভাস্তলের দিকে যাচ্ছে।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রোববার রাজশাহীতে আসছেন। দিনব্যাপী এই সফরে ১ হাজার ৩১৭ কোটি টাকার ২৫টি প্রকল্প উদ্বোধন করবেন তিনি। এছাড়াও এই দিনই ৩৭৬ কোটি টাকার আরও ৬টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন সরকার প্রধান। আর এরপর বিকেলে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়েজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এর আগে সকাল ১০টায় বাংলাদেশ প্রধানমন্ত্রী সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমীতে ৩৮তম বিসিএস ক্যাডারের শিক্ষানবিস সহকারি পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে অভিবাদন গ্রহন ও প্যারেড পরিদর্শন করবেন।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top