৫৯ জেলায় শনাক্তের সংখ্যা কমে এক অঙ্কে

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২১ ১৭:৪১; আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ০৪:৪২

ফাইল ছবি

করোনায় গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে শনাক্ত হয়েছেন ৩৯৬ জন। এর আগে গত ২২ ফেব্রুয়ারি ৩৬৬ জন শনাক্তের তথ্য জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর। সে হিসাবে ৮ মাস পর আজ দৈনিক শনাক্ত সর্বনিম্ন। আর গত ২৪ ঘণ্টায় দেশের ৬৪ জেলার মধ্যে ৫৯ জেলায় শনাক্ত হয়েছেন ১০ জনের নিচে, অর্থাৎ শনাক্তের সংখ্যা নেমে এসেছে এক অঙ্কে।

শুক্রবার (১৫ অক্টোবর) করোনা বিষয়ক নিয়মিত বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদফতর জানায়, ৬৪ জেলার মধ্যে এক অঙ্কের সংখ্যায় রোগী শনাক্ত হয়েছেন মাত্র পাঁচ জেলায়। এরমধ্যে ঢাকা মহানগরসহ ঢাকা জেলায় শনাক্ত হয়েছেন ২০৭ জন, ঢাকার মুন্সীগঞ্জ জেলায় ১২ জন, চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলায় ২৪ জন, রাজশাহী বিভাগের রাজশাহী জেলায় ১৬ জন, খুলনা বিভাগের কুষ্টিয়া জেলায় ১৩ জন শনাক্ত হয়েছেন।

আর ঢাকা বিভাগের মাদারীপুর, মানিকগঞ্জ, রাজবাড়ি, শরীয়তপুর জেলায় কেউ শনাক্ত হননি। ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা ও শেরপুর, চট্টগ্রাম বিভাগের বান্দরবান ও লক্ষ্মীপুর, রংপুর বিভাগের নীলফামারী ও গাইবান্ধা, খুলনা বিভাগের বাগেরহাট, মাগুরা, মেহেরপুর ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের পটুয়াখালী, ভোলা, পিরোজপুর ও ঝালকাঠি এবং সিলেট বিভাগের সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ শনাক্ত হননি।

 

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top