মাদক গ্রহণের অভিযোগে আটক আরেক তারকা সন্তান

রাজ টাইমস ডেস্ক | প্রকাশিত: ১৩ জুন ২০২২ ২০:০২; আপডেট: ২৮ জুন ২০২২ ১৩:০৭

শক্তি কাপুর, শ্রদ্ধা কাপুর এবং সিদ্ধান্ত কাপুর। ছবি: সংগৃহীত

আবারও কেলেঙ্কারির কাঠগড়ায় বলিউডের আরেক তারকা সন্তান। পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর গতকাল রোববার রাতে বেঙ্গালুরুর এক পার্টি থেকে আটক করে বেঙ্গালুরু পুলিশ। সিদ্ধান্তসহ আরও ছয়জনকে ওই পার্টি থেকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, পরীক্ষায় সিদ্ধান্তের শরীরে মাদকের উপস্থিতি মিলেছে।

ছেলের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা। এমনটাই মনে করছেন অভিনেতা শক্তি কাপুর। সন্তান এমন কাজ করেছেন, তা মানতে নারাজ শক্তি কাপুর। ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি শুধু একটাই কথা বলতে পারি। এটা সম্ভব নয়।’

গতকাল রাতে এম জি রোডের একটি হোটেলে আচমকা হানা দেয় বেঙ্গালুরু পুলিশ। সেখানে তখন চলছিল পার্টি। ওই পার্টিতেই ছিলেন সিদ্ধান্ত। মাদক সেবন করা হয়েছে সন্দেহ করে পার্টিতে উপস্থিত ৩৫ জনের নমুনা পরীক্ষা করতে দিয়েছিল পুলিশ। সিদ্ধান্তসহ ছয়জনের মাদক সেবনের প্রমাণ মিলেছে। তারপরেই আটক করা হয় তাঁদের। এই পার্টিতে অংশগ্রহণ করার জন্য গতকাল মুম্বাই থেকে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। কিন্তু তিনি আগে থেকেই মাদক সেবন করেছিলেন না কি পার্টিতে এসে মাদক নেন, সে বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

বাবা এবং বোনের মতো সিদ্ধান্তও পেশা হিসেবে বেছে নিয়েছিলেন অভিনয়কে। তাঁকে শেষ দেখা গিয়েছে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি পরিচালিত ‘চেহরে’ ছবিতে। ‘শুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘ভূত- পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’-এর মতো ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। ক্যামেরার নেপথ্যেও কাজ করেছেন এই তারকা-সন্তান। ‘ভুল ভুলাইয়া’, ‘চুপ চুপকে’র মতো একাধিক ছবিতে সহ-পরিচালকের কাজ করেছিলেন তিনি।

২০২০ সালে মাদক-বিতর্কে নাম জড়িয়েছিল শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধার কাপুরও। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদকবিরোধী সংস্থার (এনসিবি) তদন্তে উঠে এসেছিল তাঁর নাম। শ্রদ্ধা যদিও জানান, তিনি কখনো মাদক গ্রহণ করেননি। একাধিকবার জিজ্ঞাসাবাদের পর অবশেষে নিস্তার পান শক্তিকন্যা।

এর আগে মাদক কাণ্ডে উঠে এসেছিল অভিনেতা সোহেল খান এবং আরবাজ খানের ছেলের নামও। একটি পার্টিতেই তাঁদের দুজনকে অপ্রকৃতিস্থ অবস্থায় পাওয়া গিয়েছিল। শাহরুখ পুত্র আরিয়ানকেও গ্রেপ্তার করা হয় মাদক পাচার কাণ্ডে। যদিও তাঁকে বেশ কিছুদিন আগে বেকসুর খালাস করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top