আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান

রাজটাইমস ডেস্ক : | প্রকাশিত: ১০ মার্চ ২০২৩ ০০:১৭; আপডেট: ১৭ জুন ২০২৪ ০৬:২৭

ছবি: ফাইল

আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রদান করা হবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন হাসানুল হক ইনু (এমপি) এবং সভাপতিত্ব করবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ।

প্রতিবারের মতো এবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে মঞ্চে পারফর্ম করবেন শোবিজ অঙ্গনের তারকারা। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে প্রায় এক ঘণ্টাব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। অনুষ্ঠান সঞ্চালনায় করবেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

অনুষ্ঠানে থাকবে বঙ্গবন্ধু ও দেশ বন্দনা নিয়ে ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনা। আরও পারফর্ম করবেন অপু বিশ্বাস, নিপুণ, তারিন, বাপ্পি চৌধুরী, জায়েদ খান, ইমন, নীরব, দীঘি, আঁচল, পূজা চেরি, ঐশী, তমা মির্জাসহ ২৬ জন শিল্পী।

এ ছাড়া গান পরিবেশন করবেন পার্থ বড়ুয়া, আঁখি আলমগীর, ইমরান, কোনাল, লিজা সাব্বির, নন্দিতা ও নিশিতা বড়ুয়া। ইতোমধ্যে তারকারা অনুষ্ঠানের মহড়া দিয়ে প্রস্তুতি সম্পন্ন করেছেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top