ঘুম থেকে উঠেই রাজ বললেন, 'ডিভোর্সের খবর জানি না'

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৩; আপডেট: ৩ মে ২০২৪ ১০:০৩

ছবি: সংগৃহীত

পরীমণি ও শরিফুল রাজের এক বছরের সংসারে অনেকদিন ধরেই টানাপড়েন চলছিল। বিচ্ছেদের গুঞ্জনও উঠেছে কয়েকবার। অবশেষে বিচ্ছেদকেই বেছে নিলেন পরীমণি। তবে রাজ নাকি এ বিচ্ছেদের খবর জানেন না।

গত ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করে রাজকে পাঠিয়েছেন বলে পরীমণির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

এ বিষয়ে মোবাইল ফোনে শরীফুল রাজের সঙ্গে কথা হলে তিনি অবাক হন। ডিভোর্স লেটারের কথায় পাল্টা প্রশ্ন রেখে বলেন,‘তাই নাকি? খবরটি সাংবাদিকদের থেকেই প্রথম জানলাম।’

এসময় রাজ আরো বলেন, ‘ভাই আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।’

এর আগে গত ১৬ আগস্ট মান-অভিমান ভুলে একত্রিত হয়েছিলেন আলোচিত এ দম্পতি। ছেলে রাজ্যের জন্মদিনকে কেন্দ্র করে একসঙ্গে দেখাও মিলেছিল তাদের।

পরে ১৭ আগস্ট (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেন তাপস। এর মধ্যে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা যায় পরীমণিকে।

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরীফুল রাজ। ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা। গত বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে ছেলে শামীম মুহাম্মদ রাজ্য।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top