ব্যর্থ জন-ইমরান হাশমির সিনেমা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২০ মার্চ ২০২১ ১৯:৩৮; আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১১:৪৫

সংগৃহীত ছবি

চলতি বছরে মুক্তির অপেক্ষায় থাকা জন-হাশমির অভিনীত ‌‌‘মুম্বাই সাগা’ অবশেষে মুক্তি পেয়েছে ১৯ মার্চ। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি না দিয়ে ওটিটিতে মুক্তির কথা থাকলেও পুরো ভারতের সিনেমা হলগুলোতেই মুক্তি পেয়েছে।

জনসাধারণ এবং তারকা মানের জন্য সিনেমাটি বক্স অফিসে একটি দারুণ সূচনা করবে বলে আশা করা হয়েছিল। তবে বাস্তব কিছুটা ভিন্ন। প্রথম দিনে সিনেমাটি বক্স অফিসে তুলেছে মাত্র ২ কোটি ৮২ লক্ষ রুপি। যা জন আব্রাহাম অভিনীত ব্যবসা সফল ১৫টি সিনেমার প্রথম দিনের আয়ের তালিকায় স্থান পায়নি।

তবে ‘মুম্বাই সাগা’ সিনেমা নিয়ে ইতিবাচক দিকটি হলো ভারতের সিনেমা সমালোচকগণ। অনেকেই মনে করছেন আসন্ন দিনগুলোতে সিনেমাটি তাদের লক্ষে পৌছাতে পারবে।

এদিকে প্রথম দিনের ব্যর্থতাকে অনেকে সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধির কারণ হিসেবেও মনে করছেন। মানুষ এখনো করোনার মাঝে প্রেক্ষাগৃহে আসতে সাচ্ছন্দ্যবোধ করছেন না বলেও জানিয়েছে ভারতের অনেক গণমাধ্যম।

তবে সম্প্রতি করোনার মাঝে প্রথম দিনে ভালো বক্স অফিস মাতিয়েছে জাহ্নবী কাপুর, রাজকুমার রাও এবং বরুণ শর্মা অভিনীত ‘রুহি’ সিনেমাটি। তাদের প্রথম দিনের বক্স অফিস যোগান ছিল ৩.০৬ কোটি রুপি। এখন পর্যন্ত ‘রুহি’র বক্স অফিস কালেকশন ১৬.০১ কোটি রুপি।

 

 

 

 

সূত্র: জাগোনিউজ

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top