আসছে হৃদয় খানের নতুন গান 'আমি জানি'

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০ ০১:৩৭; আপডেট: ২৫ আগস্ট ২০২০ ০১:৪৬

ফাইল ছবি

ভক্তদের নতুন নতুন গান উপহার দিয়েই যাচ্ছেন শিল্পী হৃদয় খান। ঈদে নতুন গান প্রকাশ করার পর আবারো নতুন একটি গান নিয়ে আসছেন তিনি।

আরিফ মোতাহারের লেখা 'আমি জানি' গানটি শুনা যাবে হৃদয়ের কন্ঠে। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর ও সঙ্গীত পরিচালনাও করেছেন তিনি।

শ্রোতারা আগামী মাসে হৃদয়ের নিজের ইউটিউব চ্যানেলে গানটি শুনতে পাবে।

নতুন এই গানটির প্রকাশনায় নিজের অনুভূতি জানাতে গিয়ে তিনি বলেন, ‘আসলে গানের কারণেই শ্রোতারা আমাকে পছন্দ করেন। তাই তাদের ভালোবাসার প্রতিদান দেয়ার জন্যই গান প্রকাশ করছি নিয়মিত।

গানটি সাড়া জাগাবে এমন প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন এ নতুন গানটিও শ্রোতাদের ভালো লাগবে। কারণ এ গানেরও সুন্দর একটি গল্প আছে। শ্রোতারা আমার কাছে থেকে যে ধরনের গান প্রত্যাশা করেন, এটি সে ধরনেরই।’ এ গানের ভিডিও পরিচালনাও করেছেন হৃদয় খান।

'আমি জানি' গানটি ছাড়াও শ্রোতারা শুনতে পাবে ঐশী নামের নতুন এক কণ্ঠশিল্পীর জন্য ‘বদলে গেছি’ নামের নাম। গানের সুর, সঙ্গীত এবং ভিডিও পরিচালনা করেছেন হৃদয় খান। এটিও তার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। অন্যদিকে করোনাকালের আগে আমেরিকায় গিয়ে একটি শর্টফিল্ম তৈরি করেছেন হৃদয়। ‘ট্র্যাপড’ নামের সেই ফিল্মটিতে তার সঙ্গে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী মোনালিসা। এটিও নিজের ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন হৃদয় খান।

  • খবর-যুগান্তর
    এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top