সালমানের জন্মদিনে কি বললেন প্রাক্তন প্রেমিকা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১ ০৭:০০; আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৬:১৭

ফাইল ছবি

বলিউড ভাইজান সালমান খানের জন্মদিন আজ। ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেছিলেন তিনি। এই দিনটি বলিউডপ্রেমীদের জন্য অনেক বেশি স্পেশাল। কেবল দর্শক-ভক্ত নয়, বলিউডের তারকারাও সালমানকে শুভেচ্ছায় সিক্ত করেন।

তবে ভাইজানের এবারের জন্মদিনে একটি শুভেচ্ছার কথা আলাদাভাবে উঠে এসেছে খবরের শিরোনামে। সেটা পাঠিয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যিনি একসময় সালমানের প্রেমিকা ছিলেন।

সালমান-ক্যাটরিনার প্রেমের কথা কে না জানে। বলা হয়ে থাকে, মন থেকে ক্যাটকে ভালোবেসেছিলেন সাল্লু। কিন্তু সেই প্রেম স্থায়ী হয়নি। আরও বড় ব্যাপার হলো, কিছুদিন আগে ক্যাটরিনা বিয়েও করে নিয়েছেন। তরুণ অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ঘর বেঁধেছেন।

সম্পর্ক নেই, তাই বলে বন্ধুত্ব হারিয়ে যায়নি। সালমানের জন্মদিনে ঠিকই শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতার একটি ছবি পোস্ট করে ক্যাট লিখেছেন, ‘তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। সমস্ত ভালোবাসার আলো এবং উজ্জ্বলতা চিরকাল তোমার দিকেই থাকুক।’

সালমান ও ক্যাটরিনা জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। সবগুলো হয়েছে সফল। ২০০৫ সালে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধেন তারা। এরপর ‘পার্টনার’, ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ভারত’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন। দর্শক এই জুটিকে ভালোবেসে গ্রহণ করেছিল। একসঙ্গে কাজের সুবাদে তারা ব্যক্তিগত জীবনেও ঘনিষ্ঠ হয়ে পড়েন। কিন্তু প্রেমটা পূর্ণতা পায়নি।

ক্যাটরিনা গত ৯ ডিসেম্বর ভিকি কৌশলকে বিয়ে করেছেন। ভারতের রাজস্থানে একটি রাজপ্রাসাদে অনুষ্ঠিত হয়েছে তাদের জমকালো বিয়ের আয়োজন।

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top