শাহ মখদুম বিমানবন্দর থেকে পিস্তল ও গুলি উদ্ধার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১ ০১:০৯; আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ০৬:৫২

ছবি: সংগৃহীত

প্লেনে ঢাকায় যাওয়ার জন্য রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে আসা এক যাত্রীর দেহ তল্লাশি করে ১৭ রাউন্ড গুলিসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় তার থেকে গুলিগুলো উদ্ধার করা হয়। বারি শাহ চৌধুরী নামের ওই ব্যক্তি নওগাঁর ধামরহাট এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে শাহ মখদুম বিমানবন্দরের দায়িত্বরত এসআই উৎপল জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী বিমানবন্দর চেকপোস্টে ওই যাত্রীর দেহ তল্লাশি করে ১৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাকে বিমানবন্দর থানায় নেওয়া হয়েছে। বারি শাহ চৌধুরী জানান, অস্ত্রটি তার পিতা মৃত আব্দুল কুদ্দুস শাহ চৌধুরীর। তার বাবার নামে লাইসেন্সও রয়েছে। সাপাহার থানা থেকে লাইসেন্সের একটি কপি এয়ারপোর্ট থানায় পাঠানো হয়েছে। তার লাইসেন্স যাচাই-বাছাই চলছিলো।

এ বিষয়ে বিমানবন্দর থানার ওসি মতিউর রহমান জানান, এয়ারপোর্ট কর্তৃপক্ষ তাকে থানায় হস্তান্তর করেছে। তার অস্ত্রের বৈধতা যাচাই করা হচ্ছে। তিনি ফিলিং স্টেশনের ব্যবসা করেন। সাপাহার থানায় খোঁজ নেওয়া হয়েছে। তার নামে আগের কোনও মামলা নেই। বৈধ কাগজ থাকলে মুচলেকা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হবে।

বিমানবন্দর ম্যানেজার সেতাফুর রহমান বলেন, যে কোন ধরণের অস্ত্র সাথে করে বিমানে উঠতে গেলে আগে তা কর্তৃপক্ষকে জানাবার নিয়ম রয়েছে। তবে আস্ত্রসহ আটককৃত যাত্রী আমাদেরকে আগে তা জানাননি। বিধায় তার অস্ত্র জব্দ করা হয়। বর্তমানে অস্ত্র বিমানবন্দর থানায় জমা রাখা হয়েছে। যেহেতু যাত্রীর কাছে অস্ত্রের বৈধ লাইসেন্স আছে, তিনি যাত্রা শেসে ফিরে আসলে সেই অস্ত্রগুলো থানার মাধ্যমে তাকে বুঝিয়ে দেওয়া হবে।

সূত্র: বাংলা ট্রিবিউন/এএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top