সমন্বিত প্রচেষ্টায় নগরীতে শিল্পায়ন সম্ভব: মেয়র

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০ ২৩:৩০; আপডেট: ৩ মে ২০২৪ ০৯:৪০

নগর ভবনে আয়োজিত সভা।

সমন্বিত প্রচেষ্টায় রাজশাহী নগরীকে শিল্পায়ন সম্ভব বলে জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেছেন, সকলকে নিয়েই রাজশাহীর উন্নয়নে এক সঙ্গে কাজ করতে চাই। সবার সম্মিলিত প্রচেষ্টায় রাজশাহীতে শিল্পাঞ্চল প্রতিষ্ঠা করতে হবে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাজশাহী বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির নেতৃবৃন্দের মেয়রের সঙ্গে মতবিনিময় করতে গেলে তিনি এ কথা বলেন।

এই সময় নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত নগরসভাকক্ষে আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিসিক শিল্পনগরী শিল্প মালিক সমিতির সভাপতি ও আধুনিক সিল্ক মিলসের সত্ত্বাধিকারী মো. লিয়াকত আলী। সমিতির নেতৃবৃন্দ রাজশাহী ব্যবসা বাণিজ্য প্রসারে বিসিক শিল্প নগরীর সার্ভিস চার্জ কামানো, উক্ত এলাকার রাস্তা ও রাস্তার উন্নয়নে সিটি মেয়রের সহযোগিতা কামনা করেন।

সভায় মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সুষম উন্নয়নে রাজশাহীতে তিনটি শিল্পাঞ্চল গড়ে উঠছে। দ্রুতই কাজ এগিয়ে চলেছে। এক বছরের মধ্যেই এর উন্নয়ন কাজ শেষ হলে সেখানে প্লট বরাদ্দ দেয়া হবে। আমাদের খেয়াল রাখতে হবে প্রকৃত উদ্যোক্তাদের প্লট বরাদ্দ দেয়া হয়। এই অঞ্চলকে শিল্পাঞ্চল হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন মেয়র।

এই সময় অন্যান্যদের আরও বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মডার্ন ফুড ইন্ডাস্ট্রিজের সত্ত্বাধিকারী বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সমিতির প্রকাশনা সম্পাদক রাজশাহী টেক্সটাইল কমপ্লেক্সের সত্ত্বাধিকারী সৈয়দ আহমেদ জাকি। এ সময় সমিতির সহ-সভাপতি সপুরা সিল্ক মিলস লিমিটেডের সত্ত্বাধিকারী সাজ্জাদ আলী, সহ-সভাপতি আমেনা সিল্ক সত্ত্বাধিকারী আমিনুল ইসলাম বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top