দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ঊর্ধ্বমুখী-মেয়র

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০ ২৩:৩১; আপডেট: ৩ মে ২০২৪ ০৪:২৪

রাজশাহীর পবা উপজেলায় বায়া মৎস্য ব্যবসায়ী আড়ৎ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন আড়ৎটির উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা মহামারিতে পুরো বিশ্ব বিপর্যস্ত। মহামারি এই মুহুর্তেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ঊর্ধ্বমুখী। দেশের উন্নয়ন দ্রুত গতিতেই এগিয়ে চলেছে। জনগণের প্রতি ভালোবাসা থাকলে, যে কোন কিছু সম্ভব, সেটি করে দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে কাত লক্ষ্য অর্জনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

এসময় বরেন্দ্র মৎস্যজীবী কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দীন ও নওহাটা পৌর যুবলীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ। রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মানজালের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বরেন্দ্র মৎস্যজীবী কল্যাণ সমবায় সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাপ্পিসহ মৎস ব্যবসায়ী গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top