শীতার্তদের মাঝে নগর আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২১ ২২:১৯; আপডেট: ৬ মে ২০২৪ ০৩:৫০

নগর আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ কর্মসূচী।

নগরীতে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মহানগর আওয়ামী লীগ। শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে নগরীর শাহ মখদুম কলেজ মাঠে এর আয়োজন করা হয়।

নগর আওয়ামী লীগের সহযোগিতায় ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে ৪৫০ জন নারী-পুরুষকে একটি করে কম্বল দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার মানুষের বিপদে-আপদে সব সময় পাশে আছে। করোনাকালে দফায় দফায় খাদ্য, অর্থ সহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছে। শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আগামীতেও এভাবে আমরা মানুষের পাশে থাকব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগরীর ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জসির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সঞ্চালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি। অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুল হুদা রানা, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, শাহ মখদুম কলেজের অধ্যক্ষ এস এম রেজাউল ইসলাম প্রমুখ।

 

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top