সড়কে উল্টে গেল ফায়ার সার্ভিসের গাড়ি

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২১ ০০:০০; আপডেট: ৬ মে ২০২৪ ১৬:১৫

উল্টে যাওয়া গাড়ি।

রাজশাহীতে বাইক চালককে রক্ষা করতে গিয়ে মহাসড়কে উল্টে গেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি পিকআপ গাড়ি। এতে ফায়ার সার্ভিসের গাড়িচালক গুরুতর আহত হয়েছেন।

এই দুর্ঘটনায় প্রাথমিক চিকিৎসা নিয়েছেন আরও চারজন। এছাড়া মোটরসাইকেলের চালকও আহত হয়েছেন।

ঘটনাটি ঘটে বুধবার (২০ জানুয়ারি) সকালে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ পালপাড়া ঢালান এলাকায়। ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ^বিদ্যালয় স্টেশন থেকে গাড়িটি পুঠিয়া উপজেলার বেলপুকুর যাচ্ছিল। খবর এসেছিল, সেখানে একটি দুর্ঘটনা ঘটেছে। তবে উদ্ধারকাজে ঘটনাস্থল যাওয়ার আগেই রাজশাহী-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় পড়ে ফায়ার সার্ভিসের গাড়িটি।

ঘটনার বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ লিডার মিজানুর রহমান বলেন, দুর্ঘটনায় আহতদের উদ্ধারের জন্য গাড়িটি যেহেতু যাচ্ছিল, তাই গতি বেশি ছিল। সাইরেনও বাজছিল। হঠাৎ রাস্তার বাম পাশ থেকে একটি মোটরসাইকেল সড়কে উঠে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িকে ধাক্কা দেয়।

ফায়ার সার্ভিসের গাড়ি মোটরসাইকেলটিকে বাঁচানোর চেষ্টা করলে গতি বেশি থাকার সময় শক্ত ব্রেক করার কারণে গাড়িটি সড়কে উল্টে যায়। এতে চালক সজিব হোসেন গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের আরও চারজন কর্মী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের চালকও। তাকেও রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top