মহানগর বিএনপি’র দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ আগস্ট ২০২০ ০৫:২৭; আপডেট: ২১ মে ২০২৪ ০২:২৪

রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে আজ শনিবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়্যু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা ও অসুস্থ্যদের সুস্থ্যতা ও বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসি মানুষের দুর্দশা থেকে পরিত্রাণ পেতে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি এবং সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা,সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি সাধারণ সম্পাাদক, এ্যাডেভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ ও রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল।
এসময়ে শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফিক, রাজশাহী মহানগর শ্রমিক দলের সভাপতি ইশার উদ্দিন ইশা, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদকব মাহফুজুর রহমান রিটন উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোর্তজা ফামিম, সিনিয়র যুগ্ম-সম্পাদক আকবর আলী জ্যাকী, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top